Wednesday, July 28, 2021
Home ঝিনাইদহ ঝিনাইদহে শুভ প্রগতি এগ্রো ফুড প্রোডাক্টস লিমিটেডের ৫ শতাধিক অসহায় পরিবারের...

ঝিনাইদহে শুভ প্রগতি এগ্রো ফুড প্রোডাক্টস লিমিটেডের ৫ শতাধিক অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

ঝিনাইদহ অফিস- ঝিনাইদহ পৌর এলাকার বিভিন্ন স্থানে শুভ প্রগতি এগ্রো ফুড প্রোডাক্টস লিমিটেডের  ৫ শতাধিক অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

গত কয়েকদিন পৌর এলাকার বিভিন্ন স্থানে করোনা দুর্যোগে অসহায় মানুষের পাশে দাড়িয়ে মানবতার দৃষ্টান্ত স্থাপন করলেন শুভ প্রগতি এগ্রো ফুড প্রোডাক্টস লিমিটেড । 

শুভ প্রগতি এগ্রো ফুড প্রোডাক্টস লিমিটেড পক্ষ থেকে পৌর এলাকার  চাকলাপাড়া, মহিষাকুন্ডু, পুরাতন হাটখোলা, স্বর্ণকার পট্রিসহ বিভিন্ন স্থানে ৫ শতাধিক কর্মহীন মানুষের মাঝে ৫ কেজি করে  চাল, ডাল, তেল আলু বিতরণ করেন প্রতিষ্ঠানের  ব্যবস্থাপনা পরিচালক ও সিইও শুভ কুন্ডু । বিতরণের সময় কোম্পানীর অনান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে শুভ প্রগতি এগ্রো ফুড প্রোডাক্টস লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও শুভ কুন্ডু জানান, যেসব মানুষ করণাভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়াদরিদ্র, অসহায়ও দুস্থদের মাঝে ত্রাণ  বিতরনের ক্ষুদ্র প্রচেষ্টা মাত্র।

কারন মানুষ মানুষের জন্য ” আসুন আমরা সকলে হতদরিদ্রদের পাশে দাড়ানোর চেষ্টা করি।

ভবিষ্যতে যে কোনো দুর্যোগ কালীন মুহূর্তে আমরা মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা অব্যাহত রাখবো বলে সাংবাদিকদের কাছে এ মন্তব্য করেন।

- Advertisment -

সব খরব

ঝিনাইদহে এক সংগ্রামী নারী উদ্যোক্তা রত্না আক্তার ঘরে বসেই ফেসবুক থেকে আয় করছেন অর্থ ॥ ফলোয়ার ছাড়িয়েছে তিনলাখ

ঝিনাইদহ অফিস- ঝিনাইদহে এক সংগ্রামী নারী তার নাম রত্না আক্তার। সংসারের পাশাপাশি একদিকে পড়াশুনা চালিয়ে যাচ্ছে অপরদিকে ঘরে...

ঈদুল আজহা ২১ জুলাই

সমীকরণ প্রতিবেদক-পবিত্র ঈদুল আজহার তারিখ নির্ধারণ এবং ১৪৪২ হিজরি সনের পবিত্র জিলহজ্ব মাসের চাঁদ দেখা গে‌ছে। ফলে বাংলাদেশে...

গোল্ডেন বুট পেলেন রোনালদো

ক্রীড়া ডেস্ক - এবারের ইউরোতে পাঁচটি করে গোল করেছেন পর্তুগালের ক্রিস্টিয়ানো রোনালদো ও চেক রিকপাবলিকের প্যাটট্রিক সিচ। কিন্তু প্যাটট্রিক...

খুলনায় করোনা ইউনিটে আরও ১৭ জনের মৃত্যু

খুলনা অফিস- খুলনার চারটি হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় ১৭ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ১২ জনের...