Friday, October 22, 2021
Home ঝিনাইদহ ঝিনাইদহে লেদ মিস্ত্রী শাহিন হত্যা মামলার আসামি জসিম উদ্দিন গ্রেপ্তার ॥ হত্যাকান্ডে...

ঝিনাইদহে লেদ মিস্ত্রী শাহিন হত্যা মামলার আসামি জসিম উদ্দিন গ্রেপ্তার ॥ হত্যাকান্ডে ব্যবহৃত ক্ষুরসহ জিনিষপত্র উদ্ধার

সাজ্জাতুল জুম্মা, ঝিনাইদহ – ঝিনাইদহের কালিগঞ্জে লেদ মিস্ত্রী শাহিন হত্যা কান্ডের ৮দিন পার হওয়ার মাথায় জড়িত মুল আসামী জসিম উদ্দিনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

গত রোববার পুলিশ অভিযান চালিয়ে তথ্য প্রযুক্তির মাধ্যমে ঠাকুরগাঁও এলাকা থেকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত জসিম কালীগঞ্জের বালিয়াডাঙ্গা গ্রামের মোমিন উল্লাহর ছেলে। এ সময় তার স্বীকারোক্তি মোতাবেক ঐ গ্রামের ধানের খেত থেকে নিহত শাহিনের প্যান্ট, মোবাইল ফোন. হত্যাকান্ডে ব্যবহৃত নাইলনের রশি ও ক্ষুর উদ্ধার করে ।


এ বিষয়ে ঝিনাইদহ সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার জানান, গত ৫ই জুন শনিবার রাত ১০টা ৪৫ মিনিট এর সময় কালিগঞ্জ উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামে লেদ মিস্ত্রি শাহীনুজ্জামান শাহীন (৩০) কে হত্যা করে দুর্বত্তরা। এ সময় তার কাছে থাকা নগদ ৭হাজার টাকা ছিনিয়ে নিয়ে শাহীনের পরনে থাকা প্যান্ট-গেঞ্জি, ব্যবহৃত মোবাইল ফোন, টচ লাইট, সুজি-চিনি এবং হত্যা কাজে ব্যবহৃত লাইলনের রসি ও ক্ষুর পাশ্ববচতী মাঠে ধান ক্ষেতে মাটির নিচে পুতে রেখে তারা পালিয়ে যায়।

এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায় হত্যা মামলা দায়ের করার পরে পুলিশ হত্যার ঘটনার তদন্ত করে প্রথমে মিজানুর রহমান বাবুলকে গ্রেপ্তার করে। পরে তার স্বীকারোক্তিতে জড়িত আসামী জসিমসহ অন্যরা পালিয়ে যায়।
পুলিশ মোবাইল কলের লিষ্ট ধরে তথ্য প্রযুক্তি ব্যবহার করে রোববার গোপন সংবাদের ভিত্তিতে ঠাকুরগাঁও জেলা থেকে জসিমকে গ্রেপ্তার করে। এ সময় তার স্বীকারোক্তিতে হত্যাকান্ডের ব্যবহৃত জিনিষপত্র উদ্ধার করে।


পুলিশ আরও জানায়, হত্যাকান্ডের সাথে জড়িত আসামীরা তাদের স্বীকারোক্তিতে জানান, এই হত্যাকান্ডের সাথে দুজনেই জড়িত আছে। হত্যাকান্ড ঘটিয়ে তার কাছে থাকা টাকা নিয়েই পালিয়ে যায়। তারা নেশার জগতে থাকার কারনে এ হত্যাকান্ডটি ঘটিয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ শেষে আদালতে পাঠানো হয়েছে।

- Advertisment -

সব খরব

ঝিনাইদহে ১১টি চোরাই ইজিবাইকসহ ৩ জনকে আটক করেছে র‌্যাব ৬

সাজ্জাতুল জুম্মা,স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ-ঝিনাইদহ র‌্যাবের একদল সদস্য মাগুরায় অভিযান চালিয়ে ১১টি চোরাই ইজিবাইকসহ চোর চক্রের ৩ সদস্যকে আটক করেছে।

মরুদ্যানে জয়ের ফুল ফোটাতে চায় বাংলাদেশ

সমীকরণ প্রতিবেদক- ‘হয়্যার ইজ দ্য গেট নাম্বার থ্রি?’-মাসকটের আল আমিরাত স্টেডিয়ামে কর্মরত জনা পাঁচেক মানুষকে জিজ্ঞেষ করেও জানা গেলো না প্রবেশপথ। সবার...

নিরাপদ ও পুষ্টিকর খাবারের নিশ্চয়তা দিতে কাজ করছে সরকার’

সচিবালয় প্রতিবেদক - কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক বলেছেন, ‘বর্তমান সরকার সবার জন্য নিরাপদ ও পুষ্টিকর খাবারের নিশ্চয়তা দিতে নিরলসভাবে কাজ করছে।...

প্রথমবারের মতো শুরু হচ্ছে গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষা

নিজস্ব প্রতিবেদক- প্রথমবারের মতো সারাদেশের ২০টি সাধারণ ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়ে গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষা শুরু হচ্ছে আজ।রোববার (১৭ অক্টোবর) বিজ্ঞান অনুষদভুক্ত...