Tuesday, July 14, 2020
Home অপরাধ ঝিনাইদহে মা তার টি সন্তানকে পুকুরের পানিতে ডুবিয়ে হত্যার অভিযোগ ॥ অভিযুক্ত...

ঝিনাইদহে মা তার টি সন্তানকে পুকুরের পানিতে ডুবিয়ে হত্যার অভিযোগ ॥ অভিযুক্ত মাকে আটক করেছে পুলিশ

স্বপন অধিকারী-ঝিনাইদহ-ঝিনাইদহ সদরের বানিয়াকান্দোর গ্রামে দুই শিশু সন্তানকে পানিতে ডুবিয়ে হত্যার অভিযোগ উঠেছে মা মনিরা বেমগমের বিরুদ্ধে। সে ওই গ্রামের নজরুল ইসরামের স্ত্রী। নিহতরা হলো ৮ বছরে কন্যা সন্তান সাফিয়া ও ৬ বছরের পুত্র সন্তান নাহিদ।

ঘটনাটি ঘটেছে আজ রোববার সকাল সকাল ৯টার দিকে। পুলিশ অভিযুক্ত মাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। মা মানুষিক ভারসাম্যহীন বলে পুলিশ জানিয়েছেন।

ঝিনাইদহ সদর থানার ওসি তদন্ত এমদাদুল হক জানান, আজ রোববার সকালে জেলার সদর উপজেলার বানিয়াকান্দোর গ্রামে নজরুলের স্ত্রী মনিরা খাতুন তার দুই শিশু সন্তান সাফিয়া ও নাহিদকে নিয়ে পাশ^^বর্তি মঞ্জুরুল হাসানের পুকুরে গোসল করানোর নাম করে নিয়ে গিয়ে পানিতে চুবিয়ে হত্যা করে।

বিষয়টি স্থানীয়রা টের পেয়ে মা মনিরাকে আটকে করে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ দুপুর ১২টার দিকে ঘটনাস্থলে পৌছিয়ে মরদেহ দুটি উদ্ধার করে ও মাকে জিজ্ঞাসাবাদের জণ্য আটক করে।

পুলিশ আরও জানায়, মা মনিরা বেগম মানুষিক ভারসাম্যহীন বলে জানা গেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। জিজ্ঞাসাবাদ করার পর হত্যার ক্লু বের হবে। মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

- Advertisment -

সব খরব

চিত্রশিল্পী ডালিয়া সুলতানা সনি করোনাকালে কিভাবে চলছেন তার জীবন গল্প

  সমীকরণ প্রতিবেদক- ডালিয়া সুলতানা সনি  একজন চিত্রশিল্পী। তিনি রাজশাহী ভার্সিটি চারুকলা ইনস্টিটিউট থেকে পড়াশোনা করেছেন । ছোট কাল...

কি করে ভুলবো তোমায় —উৎসর্গ –লিজা

তুমি ভেবেছিলে তুমি জিতে গেছো?আমাকে একা করে রেখে গিয়ে? হঠাৎ যখন ব্যথ্যায় 'মা ' করে...

ঝিনাইদহে করোনায় খুলনা বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের বোনসহ উপসর্গে তিনজনের মৃত্যু

ঝিনাইদহ অফিস- ঝিনাইদহে দিন যতই যাচ্ছে ততই করোনার আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা হু হু করে বাড়ছে। মানুষ সচেতন...

‘আমরা চোর ধরে চোর হয়ে যাচ্ছি’ সমীকরণ প্রতিবেদক: ‘টেস্টের জন্য খুব ভালো টেকনিক্যাল লোক দরকার। তাদের রোগীর বাড়িতে যেতে...