Wednesday, July 28, 2021
Home অপরাধ ঝিনাইদহে মা তার টি সন্তানকে পুকুরের পানিতে ডুবিয়ে হত্যার অভিযোগ ॥ অভিযুক্ত...

ঝিনাইদহে মা তার টি সন্তানকে পুকুরের পানিতে ডুবিয়ে হত্যার অভিযোগ ॥ অভিযুক্ত মাকে আটক করেছে পুলিশ

স্বপন অধিকারী-ঝিনাইদহ-ঝিনাইদহ সদরের বানিয়াকান্দোর গ্রামে দুই শিশু সন্তানকে পানিতে ডুবিয়ে হত্যার অভিযোগ উঠেছে মা মনিরা বেমগমের বিরুদ্ধে। সে ওই গ্রামের নজরুল ইসরামের স্ত্রী। নিহতরা হলো ৮ বছরে কন্যা সন্তান সাফিয়া ও ৬ বছরের পুত্র সন্তান নাহিদ।

ঘটনাটি ঘটেছে আজ রোববার সকাল সকাল ৯টার দিকে। পুলিশ অভিযুক্ত মাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। মা মানুষিক ভারসাম্যহীন বলে পুলিশ জানিয়েছেন।

ঝিনাইদহ সদর থানার ওসি তদন্ত এমদাদুল হক জানান, আজ রোববার সকালে জেলার সদর উপজেলার বানিয়াকান্দোর গ্রামে নজরুলের স্ত্রী মনিরা খাতুন তার দুই শিশু সন্তান সাফিয়া ও নাহিদকে নিয়ে পাশ^^বর্তি মঞ্জুরুল হাসানের পুকুরে গোসল করানোর নাম করে নিয়ে গিয়ে পানিতে চুবিয়ে হত্যা করে।

বিষয়টি স্থানীয়রা টের পেয়ে মা মনিরাকে আটকে করে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ দুপুর ১২টার দিকে ঘটনাস্থলে পৌছিয়ে মরদেহ দুটি উদ্ধার করে ও মাকে জিজ্ঞাসাবাদের জণ্য আটক করে।

পুলিশ আরও জানায়, মা মনিরা বেগম মানুষিক ভারসাম্যহীন বলে জানা গেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। জিজ্ঞাসাবাদ করার পর হত্যার ক্লু বের হবে। মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

- Advertisment -

সব খরব

ঝিনাইদহে এক সংগ্রামী নারী উদ্যোক্তা রত্না আক্তার ঘরে বসেই ফেসবুক থেকে আয় করছেন অর্থ ॥ ফলোয়ার ছাড়িয়েছে তিনলাখ

ঝিনাইদহ অফিস- ঝিনাইদহে এক সংগ্রামী নারী তার নাম রত্না আক্তার। সংসারের পাশাপাশি একদিকে পড়াশুনা চালিয়ে যাচ্ছে অপরদিকে ঘরে...

ঈদুল আজহা ২১ জুলাই

সমীকরণ প্রতিবেদক-পবিত্র ঈদুল আজহার তারিখ নির্ধারণ এবং ১৪৪২ হিজরি সনের পবিত্র জিলহজ্ব মাসের চাঁদ দেখা গে‌ছে। ফলে বাংলাদেশে...

গোল্ডেন বুট পেলেন রোনালদো

ক্রীড়া ডেস্ক - এবারের ইউরোতে পাঁচটি করে গোল করেছেন পর্তুগালের ক্রিস্টিয়ানো রোনালদো ও চেক রিকপাবলিকের প্যাটট্রিক সিচ। কিন্তু প্যাটট্রিক...

খুলনায় করোনা ইউনিটে আরও ১৭ জনের মৃত্যু

খুলনা অফিস- খুলনার চারটি হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় ১৭ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ১২ জনের...