Sunday, October 24, 2021
Home অপরাধ ঝিনাইদহে প্রতারণার ফাঁদে ফেলা অবশেষে সাবেক চেয়ারম্যানের স্ত্রী পতিতা রানীর সর্দার...

ঝিনাইদহে প্রতারণার ফাঁদে ফেলা অবশেষে সাবেক চেয়ারম্যানের স্ত্রী পতিতা রানীর সর্দার বেবিসহ আটক ৮

স্বপন অধিকারী, ঝিনাইদহ অফিস -ঝিনাইদহ শহরের পাড়ায় পাড়ায় যুবতী নারী দিয়ে প্রতারণার ফাঁদ তৈরী করার সিন্ডিকেট গড়ে তুলেছে। আর এ সিন্ডিকেট মোবাইলে প্রেমের অভিনয় করে টাকা দাবী করা হচ্ছে। টাকা না দিলে যুবতীর সাথে নগ্ন করে ছবি উঠিয়ে ফাঁস করার হুমকী দেওয়া হচ্ছে। এভাবে বিভিন্ন মানুষের করা হচ্ছে জিম্মি। যার কারনে এমন খবরের ভিত্তিতে এ চক্রর ৮ সদস্যকে পুলিশ আটক করেছে। এর মধ্যে রয়েছে ৫ জন যুবতী নারী রয়েছে।

আটককৃতরা হলো ঝিনাইদহের শৈলকূপা উপজেলার বাহির রয়েরা গ্রামের নিজাম উদ্দিনের মেয়ে তন্মী (২৫), ঝিনাইদহ সদর উপজেলার নলডাঙ্গা ইউনিয়নের আড়মুখী গ্রামের আলাউদ্দিনের মেয়ে সুমী (২৪), নলডাঙ্গা ইউনিয়নের নারায়নপুর গ্রামের প্রফুল্ল কুমারের ছেলে শ্রী প্রদ্যুৎ কুমার বিশ্বাস (৩০), ঝিনাইদহ সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের মায়াধরপুর গ্রামের আফান উদ্দিনের ছেলে রাসেল হোসেন (২৫), কুমড়াবাড়িয়া ইউনিয়নের লেবুতলা গ্রামের খেলাফত মালিতার মেয়ে ইতি খাতুন (২২), ঝিনাইদহ পৌরসভার ৩ নং ওয়ার্ডের ছোট কামারকুন্ডু গ্রামের সাগরের স্ত্রী লাবনী খাতুন (২০) ও নলডাঙ্গা ইউনিয়নের নলডাঙ্গা গ্রামের মৃত হারুনের স্ত্রী সোহানা (২৫)।

মঙ্গলবার বিকালে সর্বশেষ নলডাঙ্গা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মৃত রহুল বিশ^াসের স্ত্রী বেবি (৪০) কে অনৈতিক ও পতিতাবৃত্তির সর্দারানী হিসাবে আটক করা হয়েছে।

ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান জানান, ঝিনাইদহ সদর উপজেলার হাট গোপালপুর গ্রামের সমশের মন্ডলের ছেলে আনিচ মণ্ডলের সাথে মোবাইলে পরিচয়ের সুত্র ধরে শৈলকূপা উপজেলার বাহির রয়েরা গ্রামের নিজাম উদ্দিনের মেয়ে তন্মীর সম্পর্ক গড়ে ওঠে। সেই মোতাবেক তন্বী আনিসের নিকট অসুস্থার কথা বলে ৫ হাজার টাকা চাই। আনিচ তাকে ২ হাজার টাকা দিতে রাজি হয়। তন্বী আনিচকে শহরের ব্যাপারীপাড়ায় আড়মুখী গ্রামের আলাউদ্দিনের মেয়ে সুমীর ভাড়া বাড়িতে আসতে বলে।

আনিচ ৩১ শে জুলাই বিকালে ২ হাজার টাকা নিয়ে তন্নীর কথামত সূমীর ভাড়া বাসায় গিয়ে দরজায় নক করে। ভিতর থেকে সুমীর দরজা খুলে দিলে আনিচ এবং তন্নী বাসার ওয়েটিং রুমে বসে।

এ সময় নলডাঙ্গা ইউনিয়নের নারায়নপুর গ্রামের প্রফুল্ল কুমারের ছেলে শ্রী প্রদ্যুৎ কুমার বিশ্বাস সুমীর পাশের রুম থেকে বেরিয়ে এসে আনিচকে ফাঁদে ফেলে দেয়। দাবী করে ৫০ হাজার টাকা। টাকা না দিলে তন্বীর সাথে আনিচের উলঙ্গ ছবি তুলে ইয়াবা দিয়ে পুলিশে ধরিয়ে দেবার হুমকী দেয়।

এ বলার সাথে সাথে তন্নী কাপড় খুলে র্অধ নগ্ন হয়ে পড়ে। আনিস তাদেরকে টাকা দিতে অস্বীকার করলে তন্নী, সুমী ও শ্রী প্রদ্যুৎ কুমার বশ্বিাস তাকে মারধর করে। আনিস বাধ্য হয়ে তার মায়ের কাছে ফোন করে ১৫ হাজার টাকা বিকাশ করতে বলে। আনিসের মা হাটগোপালপুর বাজারে এসে তন্মীর বিকাশ নম্বরে ১৫ হাজার টাকা পাঠিয়ে দেয়। স্থানীয় লোকজন তন্নী, সুমী ও শ্রী প্রদ্যুৎ কুমারের কবল হতে আনিসকে উদ্ধার করে।

ঘটনাটি তারা জানতে পেরে প্রথমে পুলিশ ৩ জনকে আটক করে। পরে তাদের স্বীকারোক্তি মোতাবেক গত রোববার রাত ৯ টার দিকে ঝিনাইদহ শহরের আলহেলা পাড়া থেকে সিন্ডিকেটের আরও চারজনকে আটক করে। তারা হলো রাসেল হোসেন, ইতি খাতুন, সোহানা ও লাবনী খাতুনকে আটক করে। তারা বাসা ভাড়া নিয়ে দীর্ঘদিন ধরে অনৈতিক কাজ চালিয়ে আসছিল।

এদিকে আজ মঙ্গলবার বিকালের দিকে তন্নীর স্বীকারোক্তিতে নলডাঙা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মৃত মরহুম রুহুল বিশ্বাসের স্ত্রী বেবীকে পতিতাবৃত্তি সর্দ্দার হিসাবে নলডাঙ্গা এলাকা থেকে আটক করে।

স্থানীয়রা জানান, এ ভাবে শহরের বিভিন্ন পাড়া মহল্লায় পুলিশের চোখ ফাকি দিয়ে দীর্ঘদিন ধরে অসামাজিক কর্মকান্ড করে আসছিলো। এক শ্রেনীর টাউট বাটপার ও প্রতারক শ্রেনীর মানুষ এ সব অনৈতিক কাজের সাথে জড়িত থাকলেও তারা থাকছে ধরাছোয়ার বাইরে। যার কারনে মোবাইলে ও ইন্টারনেটে নগ্ন ভিডিও দিয়ে ফাসিয়ে দেওয়ার কথা বলে হাতিয়ে নিচ্ছিল হাজার হাজার টাকা। পরিশেষে তাদের একটি সিন্ডকেট পুলিশের হাতে ধরা পড়েছে। তবে এর সাথে আরও যারা জড়িত তাদের আটক করার দাবি জানিয়েছেন।

ওসি মোহাম্মদ মিজানুর রহমান আরও জানান, এ ধরনের কাজকর্ম করে এক শ্রেণীর মানুষ যুব সমাজ কে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে। তিনি বলেন এই অভিযান অব্যহত থাকবে এবং ইতিমধ্যে মূলহোতাকে আটক করা হয়েছে। এ ব্যাপারে সদর থানায় মামলা হয়েছে।

- Advertisment -

সব খরব

ঝিনাইদহে ১১টি চোরাই ইজিবাইকসহ ৩ জনকে আটক করেছে র‌্যাব ৬

সাজ্জাতুল জুম্মা,স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ-ঝিনাইদহ র‌্যাবের একদল সদস্য মাগুরায় অভিযান চালিয়ে ১১টি চোরাই ইজিবাইকসহ চোর চক্রের ৩ সদস্যকে আটক করেছে।

মরুদ্যানে জয়ের ফুল ফোটাতে চায় বাংলাদেশ

সমীকরণ প্রতিবেদক- ‘হয়্যার ইজ দ্য গেট নাম্বার থ্রি?’-মাসকটের আল আমিরাত স্টেডিয়ামে কর্মরত জনা পাঁচেক মানুষকে জিজ্ঞেষ করেও জানা গেলো না প্রবেশপথ। সবার...

নিরাপদ ও পুষ্টিকর খাবারের নিশ্চয়তা দিতে কাজ করছে সরকার’

সচিবালয় প্রতিবেদক - কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক বলেছেন, ‘বর্তমান সরকার সবার জন্য নিরাপদ ও পুষ্টিকর খাবারের নিশ্চয়তা দিতে নিরলসভাবে কাজ করছে।...

প্রথমবারের মতো শুরু হচ্ছে গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষা

নিজস্ব প্রতিবেদক- প্রথমবারের মতো সারাদেশের ২০টি সাধারণ ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়ে গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষা শুরু হচ্ছে আজ।রোববার (১৭ অক্টোবর) বিজ্ঞান অনুষদভুক্ত...