Monday, November 30, 2020
Home ঝিনাইদহ ঝিনাইদহে করোনায় খুলনা বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের বোনসহ উপসর্গে তিনজনের মৃত্যু

ঝিনাইদহে করোনায় খুলনা বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের বোনসহ উপসর্গে তিনজনের মৃত্যু

ঝিনাইদহ অফিস- ঝিনাইদহে দিন যতই যাচ্ছে ততই করোনার আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা হু হু করে বাড়ছে। মানুষ সচেতন ও সামাজিক দুরত্ব না মানার কারনে এমন হচ্ছে বলে সচেতন মহল দাবি করছেন।

গেল ২৪ ঘন্টায় ঝিনাইদহের বিভিন্ন স্থানে করোনা আক্রান্ত ও লক্ষন নিয়ে তিনজনের মৃত্যু হয়েছে বলে স্বাস্থ্যবিভাগের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে। আজ জেলায় নতুন করে ৩৩ জন আক্রান্ত হয়েছে।

ঝিনাইদহের সিভিল সার্জন ডাঃ সেলিনা বেগম জানান, ঝিনাইদহের সাবেক সিভিল সার্জন ও খুলনা বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডাঃ রাশেদা সুলতানা ছোট বোন পলি আক্তার বৃহস্পতিবার ভোরে কেরানায় আক্রান্ত হয়ে ঢাকার সিএমএইচএ মৃত্যুবরণ করেন। তিনি ঝিনাইদহের বিশিষ্ট ব্যবসায়ী জাহিদের স্ত্রী।

বৃহস্পতিবার দুপুরে আদর্শপাড়ায় জেলা যুবদলের সভাপতি আহসান হাবিব রোনকের ভাই মামুন হোসেন নামে এক ব্যবসায়ি করোনা উপসর্গ নিয়ে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

এ ছাড়াও সকালের দিকে ঝিনাইদহে করোনা ভাইরাসে আক্রান্ত জামায়াত নেতা তাজুল ইসলাম (৬৫) মারা গেছেন। তিনি ঝিনাইদহ শহরের ট্রাক টার্মিনাল পাড়ার বাসিন্দা। এক সপ্তাহ আগে তার করোনা সনাক্ত হয়। নিজ বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় তার ৃমত্যু ঘটে।

অন্যদিকে করোনা উপসর্গ নিয়ে মৃত শৈলকুপার রাকিব হোসেনের রিপোর্ট পজিটিভ এসেছে। তিনি করোনা উপসর্গ নিয়ে গত মঙ্গলবার ঝিনাইদহ সদর হাসপাতালে মারা যান। রাকিব হোসেন শৈলকুপা উপজেলার মিন গ্রামের খেলাফত মন্ডলের ছেলে।

তিনি আরও জানান, নতুন করে আক্রান্তদের আইসোলেশনে রাখা হয়েছে। আর যারা করোনা উপসর্গ নিয়ে মৃত্যূ হয়েছে তাদের নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছে। স্বাস্থ্য বিধি মেনেই তাদের দাফনের কাজ সম্পন্ন হয়েছে।

- Advertisment -

সব খরব

মাদক সেবনের দায়ে কুষ্টিয়ার ৮ পুলিশ চাকরিচ্যুত

কুষ্টিয়া প্রতিনিধি: ডোপ টেস্টে মাদক সেবনের বিষয়টি প্রমাণিত হওয়ায় কুষ্টিয়া জেলায় কর্মরত আট পুলিশ সদস্যকে চাকরিচ্যুত করা হয়েছে।এদের...

প্রতিবন্ধী বিদ্যালয় স্বীকৃতি ও এমপিও ভুক্তিসহ ১১ দফা দাবিতে ঝিনাইদহে মানববন্ধন

সাজ্জাতুল জুম্মা, ঝিনাইদহ অফিস- প্রতিবন্ধী বিদ্যালয় স্বীকৃতি ও এমপিও ভুক্তিসহ ১১ দফা দাবিতে ঝিনাইদহে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।...

পেঁয়াজ নিয়ে গভীর রাজনীতি আছে কিনা সে উত্তর দিতে পারবো না

আমি বাণিজ্যমন্ত্রী, বাণিজ্য বুঝি। পেঁয়াজ নিয়ে পিছনে কোনো গভীর রাজনীতি আছে কিনা সে উত্তর আমি দিতে পারবো না। প্রথমবারের...

মসজিদের বাইরে গ্যাসলাইনে ৬টি লিকেজ পেয়েছে তদন্ত কমিটি

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের তল্লায় বিস্ফোরণের ঘটনায় মসজিদের বাইরে গ্যাসলাইনের ছয়টি লিকেজ পেয়েছে তিতাসের তদন্ত কমিটি। এছাড়া মসজিদ নির্মাণে...