Tuesday, September 21, 2021
Home ঝিনাইদহ ঝিনাইদহে কথিত সাংবাদিকের কু-প্রস্তাবে রাজি না হওয়ায়

ঝিনাইদহে কথিত সাংবাদিকের কু-প্রস্তাবে রাজি না হওয়ায়

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ
ঝিনাইদহে সাংবাদিক পরিচয়দানকারী এক প্রতারক ও তার স্ত্রীর প্রতারণা থেকে বাঁচতে সংবাদ সম্মেলন করেছে স্বপ্না কর্মকার নামে এক নারী।

সোমবার দুপুরে ঝিনাইদহ প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলন করে ভুক্তভোগি নারী স্বপ্না কর্মকার প্রশাসনের কাছে প্রতিকার চান।

তিনি লিখিত বক্তব্যে অভিযোগ করেন, ঝিনাইদহ শহরের চাকলা পাড়ায় সামস আরেফীন অনু নামে এক প্রতারক নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে তার স্বামীর সাথে বন্ধুত্ব গড়ে তোলে। বিভিন্ন সময় ওই প্রতারক তাদের বাড়িতে যাওয়া আসা করার সুযোগে স্বপ্নাকে সরাসরি ও মোবাইলে নানা কু-প্রস্তাব দিয়ে আসছিল। পারিবারিক সম্পর্কের কারণে তাদের কাছ থেকে ১ লাখ ৬৮ হাজার টাকাও ধার নেয় প্রতারক সামস আরেফীন অনু। টাকা ধার নেওয়ার পর লম্পট অনু কু-প্রস্তাব দিতেই থাকে। তার কুপ্রস্তাবে রাজী না হওয়ায় স্বপ্না কর্মকারের স্বামী সনৎ কর্মকারের নামে আদালতে একটি মিথ্যা মামলা দায়ের করেন।

স্বপ্না কর্মকার বলেন, অনু একজন প্রতারক ও লম্পট। তার কু-প্রস্তাবে রাজী না হওয়ায় অনু ও তার স্ত্রী নুরুন্নাহার আমার স্বামীর বিরুদ্ধে মামলা দায়ের করেছে। আমরা ওই লম্পটের বিরুদ্ধে তদন্ত করে ব্যবস্থা নেওয়ার দাবি জানাচ্ছি। সেই সাথে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি করছি।

- Advertisment -

সব খরব

ঝিনাইদহে এনিমেল হেলথ্ মার্কেটিং এসোসিয়েশনের জেলা সম্নেলন অনুষ্ঠিত

সাজ্জাতুল জুম্মা, ঝিনাইদহ অফিস ঃঝিনাইদহের স্থানীয় এইড কমপ্লেক্সে হলরুমে শুক্রবার দুপুরে এনিমেল হেলথ্ মার্কেটিং এসোসিয়েশনের জেলা সম্নেলন অনুষ্ঠিত হয়েছে।

নতুন দূরপাল্লার ক্ষেপণাস্ত্র পরীক্ষা করল উত্তর কোরিয়া, উদ্বিগ্ন জাপান

আন্তর্জাতিক ডেস্ক-দেড় হাজার কিলোমিটার দূরত্বের লক্ষ্যবস্তুতে আঘাত হানতে সক্ষম নতুন ক্ষেপণাস্ত্রের পরীক্ষা চালিয়েছে উত্তর কোরিয়া। ক্ষেপণাস্ত্রটি জাপানের প্রায় যেকোনো স্থানে আঘাত হানতে...

বিশ্বে করোনায় আরও ৬ হাজার মানুষের মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক -মহামারি করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় বিশ্বে প্রায় ৬ হাজার মানুষ মারা গেছেন। একই সময়ে করোনা শনাক্ত হয়েছে প্রায়...

নারী শিক্ষা: তালেবান স্টাইল

আন্তর্জাতিক ডেস্ক -আফগানিস্তানে ছেলে ও মেয়ে শিক্ষার্থীর আলাদাভাবে শিক্ষাদানের ব্যবস্থা করছে তালেবান। মেয়ে শিক্ষার্থীদের জন‌্য ইসলামসম্মত পোশাক ও নিয়ম কানুনও চালু করা...