Sunday, July 5, 2020
Home অপরাধ ঝিনাইদহের কালীগঞ্জে ছাগল বিক্রির টাকা নিয়ে কৃষককে কুপিয়ে হত্যা ॥ জড়িত...

ঝিনাইদহের কালীগঞ্জে ছাগল বিক্রির টাকা নিয়ে কৃষককে কুপিয়ে হত্যা ॥ জড়িত আসামী শাহিন গ্রেপ্তার ॥ ধারালো অস্ত্র উদ্ধার

কালীগঞ্জ (ঝিনাইদহ) সংবাদদাতা- ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার দৌলতপুর গ্রামে ছাগল বিক্রির ৩’শ টাকার চাওয়াকে কেন্দ্র করে আমিরুল ইসলাম (৪০) নামে এক কৃষককে কুপিয়ে হত্যা করা হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যা ৭ টার দিকে এ ঘটনা ঘটে। নিহত আমিরুল ইসলাম দৌলতপুর গ্রামের জবেদ বিশ^াসের ছেলে। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

হত্যাকান্ডের ২৪ ঘন্টার মধ্যেই পুলিশ অভিযান চালিয়ে হত্যাকান্ডের মুল ঘাতক শাহিন ওরয়ে জাম্বুকে গ্রেপ্তার করে। এ সময় রক্তমাখা একটি ধারালো দা উদ্ধার করে। গ্রেপ্তারকৃত শাহিন একই গ্রামের ছামসুর মন্ডলের ছেলে।

ঝিনাইদহ সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার জানান, কালীগঞ্জ উপজেলার দৌলতপুর গ্রামে ছাগল বিক্রীর পাওনাকৃত তিনশত টাকা শাহিন ওরফে জাম্বু একই গ্রামের কৃষক আমিরুলের বোন জামাইয়ের কাছে পােেব।

এ ঘটনার জের ধরে গতকাল সন্ধ্যায় শাহিন ও আমিরুলের মধ্যে তর্ক-বিতর্ক হলে একপর্যায়ে উত্তেজিত হয়ে শাহিন আমিরুলকে কুপিয়ে হত্যা করে। এ ঘটনার পর থেকে ঘাতক শাহিন পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। গতরাতেই নিহতের স্বজনেরা শাহিন ওরফে জাম্বুকে আসামী করে থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

তিনি আরও জানান, পুলিশ এ হত্যাকান্ডের পরই শাহিনকে গ্রেপ্তারের জন্য রাতভর কালীগঞ্জের বিভিন্ন স্থানে অভিযান চালায়। অভিযানকালে আজ শনিবার ভোরে অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার তার থানার সঙ্গীয় ফোর্স নিয়ে তাকে কালীগঞ্জ এলাকা থেকে গ্রেপ্তার করে। পরে তার স্বীকারোক্তিতে তার বাড়ির পাশ থেকে রক্তমাখা ধারালো দা উদ্ধার করে। তাকে জেল হাজতে পাঠানোর প্রস্তুতি চলছে।

- Advertisment -

সব খরব

ভিক্ষুককে দোকান করে দিলেন জায়েদ খান

সমীকরণ প্রতিবেদক: এমদাদের দুটি পায়ে সমস্যা। পিরোজপুর সদরে ঘুরে ঘুরে ভিক্ষা করে। যা আয় হয় তা দিয়েই চলে...

ঝিনাইদহে এক প্রবাসীর স্ত্রীর সাথে অনৈতিক কাজ করতে গিয়ে জনতার হাতে ইউপি সদস্যসহ নারী আটক

আব্দুল্লাহ আল মামুন, স্টাফ রিপোর্টর-ঝিনাইদহের শালিয়া গ্রামে এক প্রবাসীর স্ত্রীর ঘরে অনৈতিক কাজ করতে গিয়ে জনতার হাতে ইউপি...

ভ্যাকসিনের প্রাথমিক পর্যায় সম্পন্ন: বায়োটেকের দাবি

সমীকরণ প্রতিবেদক- বাংলাদেশের অন্যতম ওষুধ প্রস্তুতকারী প্রতিষ্ঠান গ্লোব বায়োটেক লিমিটেডের আবিষ্কৃত করোনা ভ্যাকসিনের ট্রায়ালের প্রথম ধাপ সম্পন্ন হয়েছে।...

২৪ ঘণ্টায় মৃত্যু ৩৮, আক্রান্তের সংখ্যা দেড় লাখ ছাড়াল

সমীকরণ প্রতিবেদক-করোনাভাইরাসে দেশে ২৪ ঘণ্টায় আরও ৩৮ জনের মৃত্যু হয়েছে। এসময় রোগী শনাক্ত হয়েছে ৪০১৯ জন। বৃহস্পতিবার করোনা...