Friday, October 22, 2021
Home ঝিনাইদহ ঝিনাইদর সদর হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে ঢাকা ফেরত এক যুবকের মৃত্যু

ঝিনাইদর সদর হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে ঢাকা ফেরত এক যুবকের মৃত্যু

স্বপন অধিকারী ঝিনাইদহ- ঝিনাইদহে ঢাকা থেকে করেনার উপসর্গ নিয়ে জসিম হোসেন (৩৫) নামের এক যুবকের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। আজ শনিবার ভোরে জ¦র-ঠান্ডা কাশি উপসর্গ নিয়ে তার মৃত্যু হয়। মৃত ব্যাক্তি সদর উপজেলার রামনগর গ্রামের শওকত আলীর ছেলে।

করেনার সংক্রমনে মারা গেছে কি না সে কারনে স্বাস্থ্য কর্মীরা তার শরীর থেকে নমুনা সংগ্রহ করে খুলনায় পাঠিয়েছে।

ঝিনাইদহ সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ অপুর্ব কমুার সাহা জানান, সম্প্রতি ঢাকা থেকে জ¦র-ঠান্ডা কাশি ও গলা ব্যাথা নিয়ে এসে নিজ বাড়িতে। গত ২৭ তারিখে তার অবস্থার আরও অবণতি ঘটলে সে করেনার উপসর্গ নিয়ে সদর হাসপাতালের ফ্লু ওয়ার্ডে ভর্তি হন।

পরদিন চিকিৎসকেরা তার নমুনা সংগ্রহ করে খুলনা মেডিকেল কলেজের ল্যাবে পাঠিয়েছে। আজ শনিবার ভোর ৫টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, যেহেতু তার করেনা উপসর্গ থাকার কারনে আঞ্জুমান মুফিদুলের মাধ্যমে মরদেহ জানাযা শেষে দাফন করা হবে। কালকের ভিতরে হয়তো তারা নমুনা সংগ্রহের রিপোর্ট হাতে পাবেন বলে জানান। 

- Advertisment -

সব খরব

ঝিনাইদহে ১১টি চোরাই ইজিবাইকসহ ৩ জনকে আটক করেছে র‌্যাব ৬

সাজ্জাতুল জুম্মা,স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ-ঝিনাইদহ র‌্যাবের একদল সদস্য মাগুরায় অভিযান চালিয়ে ১১টি চোরাই ইজিবাইকসহ চোর চক্রের ৩ সদস্যকে আটক করেছে।

মরুদ্যানে জয়ের ফুল ফোটাতে চায় বাংলাদেশ

সমীকরণ প্রতিবেদক- ‘হয়্যার ইজ দ্য গেট নাম্বার থ্রি?’-মাসকটের আল আমিরাত স্টেডিয়ামে কর্মরত জনা পাঁচেক মানুষকে জিজ্ঞেষ করেও জানা গেলো না প্রবেশপথ। সবার...

নিরাপদ ও পুষ্টিকর খাবারের নিশ্চয়তা দিতে কাজ করছে সরকার’

সচিবালয় প্রতিবেদক - কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক বলেছেন, ‘বর্তমান সরকার সবার জন্য নিরাপদ ও পুষ্টিকর খাবারের নিশ্চয়তা দিতে নিরলসভাবে কাজ করছে।...

প্রথমবারের মতো শুরু হচ্ছে গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষা

নিজস্ব প্রতিবেদক- প্রথমবারের মতো সারাদেশের ২০টি সাধারণ ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়ে গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষা শুরু হচ্ছে আজ।রোববার (১৭ অক্টোবর) বিজ্ঞান অনুষদভুক্ত...