Tuesday, August 9, 2022
Home ঝিনাইদহ চলবো মোরা একসাথে, জয় করব বন্ধুত্বকে" "ব্যাচ' ৯৯ ঝিনাইদহ" নামের একটি সংগঠনের...

চলবো মোরা একসাথে, জয় করব বন্ধুত্বকে” “ব্যাচ’ ৯৯ ঝিনাইদহ” নামের একটি সংগঠনের আত্নপ্রকাশ


ঝিনাইদহ অফিস- সম্প্রতি ঝিনাইদহের আহার হোটেল এন্ড রেস্টুরেন্টে হয়ে গেল ঝিনাইদহ এসএসসি ৯৯ ব্যাচের ঈদ পুর্ণমিলনী। “ব্যাচ’৯৯ ঝিনাইদহ” নামের একটি সংগঠন যার মূলমন্ত্র চলবো মোরা একসাথে, জয় করব বন্ধুত্বকে” এ শ্লোগানকে সামনে রেখে বন্ধুত্বের বন্ধন টিকিয়েই রাখতে এ উদ্যেগ গ্রহন করা হয়েছে।


স্কুল জীবনের সকল বন্ধুরা একত্রিত হয়ে বহুদিনের চিরচেনা সেই শহুরে কোলাহোলে মেতে উঠে পুরনো মুখগুলোর সাথে। স্থানীয় শহরের কাঞ্চন নগর মডেল হাইস্কুলের ৯৯ ব্যাচসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের বন্ধুরা মিলে একত্রিত হয় এ রেষ্টুরেন্টে।
বন্ধুদের এ মিলন মেলাতে অংশ নিতে দুর-দুরান্ত থেকে হাজারও কর্মব্যস্ততার মাঝে একটু শান্তি ও শস্তির টানে সবাই একত্রিত হয় এ মিলন মেলাতে।

এ বিষয়ে নাশাদ ময়ুখ ও আশিক বিপু জানান, ঝিনাইদহ জেলার অন্তর্ভূক্ত সকল শিক্ষাপ্রতিষ্ঠানের ১৯৯৯ সালে এসএসসি পাশ করা সকল ছাত্র-ছাত্রীদের নিয়ে সম্প্রতি গঠিত হয়েছে ব্যাচ ৯৯ ঝিনাইদহ। সংগঠনের লক্ষ্য ও উদ্দেশ্য বাস্তবায়নে ১৪ সদস্যবিশিষ্ট একটি কমিটিও কাজ করে যাচ্ছে।

তারা আরও জানান, সামনে আরো বড় আকারে ঝিনাইদহ জেলার অন্তর্ভূক্ত সকল শিক্ষাপ্রতিষ্ঠানের ৯৯ ব্যাচের সবাইকে নিয়ে বৃহৎ পরিসরে বিভিন্ন আত্নউন্নয়নমূলক ও গঠনমূলক আয়োজন করা হবে বলে জানান ব্যাচ’৯৯, ঝিনাইদহ এর সদস্যরা।


সে জন্যই সবাই মিলে আড্ডায় শৈশবের স্মৃতিচারণ করতে করতে পুরনো দিনে ফিরে যাওয়ার মাহেন্দ্রক্ষণ যেন বাধাগ্রস্থ না হয় তার জন্য আর কোন আয়োজন রাখা হয় নি। শুধুই আড্ডা, স্মৃতিচারণ, বৈঠকি ঢং এ একে অপরের সাথে কুশল বিনিময়ের মধ্য দিয়ে আয়োজনের সমাপ্তি হয় রাতের খাবারের মধ্য দিয়ে।

- Advertisment -

সব খরব

ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন শুভ কুন্ডু

ঝিনাইদহ অফিস-বঙ্গবন্ধুর আদর্শে ছাত্র রাজনীতি করে আসছেন ঝিনাইদহের কৃতি সন্তান ও ইসলামী বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী শুভ কুন্ডু।

নিরাপদ সড়কসহ ৯ দফা দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক--নিরাপদ সড়কসহ নয় দফা দাবিতে রাজধানীর সায়েন্স ল্যাব এলাকায় বিক্ষোভ মিছিল করেছেন শিক্ষার্থীরা। বৃহস্পতিবার...

সামিয়া রহমানের পদাবনতির সিদ্ধান্ত অবৈধ: হাইকোর্ট

নিজস্ব প্রতিবেদক || ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সামিয়া রহমানকে পদাবনতির আদেশ অবৈধ ঘোষণা করেছেন হাইকোর্ট। একই সঙ্গে তাকে সব...

সংলাপের পর নির্বাচন কমিশন কী বলবে, সেটা শোনার জন্য আমরা অপেক্ষা করব : আইনমন্ত্রী

সমীকরণ ডেস্ক-আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, ‘সরকারের অবস্থান বড় কথা নয়। নির্বাচন কমিশনের সঙ্গে রাজনৈতিক...