Tuesday, July 14, 2020
Home ক্রিকেট ক্রিকেট সরঞ্জামাদি নিলামে তুলবেন তাসকিন- সৌম্যরা

ক্রিকেট সরঞ্জামাদি নিলামে তুলবেন তাসকিন- সৌম্যরা

সমীকরণ প্রতিবেদক -সাকিব আল হাসান ও মুশফিকুর রহিমের পদাঙ্ক অনুসরণ করে করোনাভাইরাসের বিপক্ষে লড়াইয়ের জন্য আর্থিক সহায়তা করতে আরও চার ক্রিকেটার তাদের পছন্দের ক্রিকেট সরঞ্জামাদি নিলামে তোলার সিদ্বান্ত নিয়েছেন। তারা হলেন- তাসকিন আহমেদ, সৌম্য সরকার, এনামুল হক বিজয় ও মোহাম্মদ সাইফউদ্দিন।

সম্প্রতি ‘অকশন ফর অ্যাকশন’ নামে ফেসবুক পেইজে নিজের প্রিয় ব্যাটটি নিলামে তুলেছিলেন সাকিব। সেটি ২০ লাখ টাকায় বিক্রি হয়। এবার আরও চার ক্রিকেটার নিজেদের পছন্দের ক্রিকেট সরঞ্জামাদি নিলামে তুলবেন।

তহবিল সংগ্রহে কোন সরঞ্জামাদিগুলো নিলামে তুলবেন, তা নিয়ে এখনো নিশ্চিত করেননি ক্রিকেটাররা।

ইংল্যান্ড বিশ্বকাপ খেলা নিজের পছন্দের ব্যাট নিলামে তুলেছিলেন সাকিব। ওই ব্যাট দিয়ে ৬০৬ রান ও এসজি ব্যাট দিয়ে ১৫ শতের বেশি রান করেছেন তিনি।

এর আগে, দেশের হয়ে প্রথম ডাবল সেঞ্চুরি করা ব্যাটটি তোলার সিদ্বান্ত নেন মুশফিকুর। তবে সেটি কোন প্লাটফর্মের নিলামে তুলবেন তা এখনও সিদ্বান্ত নেননি তিনি।

মোহাম্মদ আশরাফুলও তার নিজের দু’টি ব্যাট নিলামে তোলার সিদ্বান্ত নিয়েছেন। এরমধ্যে একটি হলো, টেস্ট ক্রিকেটে তার প্রথম সেঞ্চুরি করা ব্যাটটি। সর্ব কনিষ্ট টেস্ট সেঞ্চুরিয়ান রেকর্ড গড়েছিলেন অ্যাশ। অন্যটি হলো, ২০০৫ সালে কার্ডিফে অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের প্রথম জয়ে যে ব্যাট দিয়ে সেঞ্চুরি করেছিলেন আশরাফুল।

- Advertisment -

সব খরব

চিত্রশিল্পী ডালিয়া সুলতানা সনি করোনাকালে কিভাবে চলছেন তার জীবন গল্প

  সমীকরণ প্রতিবেদক- ডালিয়া সুলতানা সনি  একজন চিত্রশিল্পী। তিনি রাজশাহী ভার্সিটি চারুকলা ইনস্টিটিউট থেকে পড়াশোনা করেছেন । ছোট কাল...

কি করে ভুলবো তোমায় —উৎসর্গ –লিজা

তুমি ভেবেছিলে তুমি জিতে গেছো?আমাকে একা করে রেখে গিয়ে? হঠাৎ যখন ব্যথ্যায় 'মা ' করে...

ঝিনাইদহে করোনায় খুলনা বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের বোনসহ উপসর্গে তিনজনের মৃত্যু

ঝিনাইদহ অফিস- ঝিনাইদহে দিন যতই যাচ্ছে ততই করোনার আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা হু হু করে বাড়ছে। মানুষ সচেতন...

‘আমরা চোর ধরে চোর হয়ে যাচ্ছি’ সমীকরণ প্রতিবেদক: ‘টেস্টের জন্য খুব ভালো টেকনিক্যাল লোক দরকার। তাদের রোগীর বাড়িতে যেতে...