Thursday, October 21, 2021
Home ক্রিকেট এবার তামিমের লাইভে আসছেন কোহলি

এবার তামিমের লাইভে আসছেন কোহলি

সমীকরণ ডেস্ক- প্রাণঘাতী নোভেল করোনাভাইরাসের মহামারির মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভ বেশ জমিয়ে তুলেছেন বাংলাদেশ অধিনায়ক তামিম ইকবাল। সেই ধারায় এবার অন্যরকম এক চমক দিলেন তামিম। আগামীকাল সোমবার (১৮ মে) রাত সাড়ে ১০টায় তার সঙ্গে লাইভে থাকবেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি।

এক ফেসবুক বার্তায় তামিম বিষয়টি নিশ্চিত করেছেন। সরাসরি উপভোগ করা যাবে তামিমের অফিসিয়াল ফেসবুক পেইজ ও ইউটিউব চ্যানেলের মাধ্যমে।

মুশফিকুর রহিমকে দিয়ে ফেসবুকে লাইভ আড্ডা শুরু করেন তামিম। এরপর মাহমুদউল্লাহ রিয়াদ ও মাশরাফি বিন মর্তুজাকে লাইভে নিয়ে আসেন তিনি। পরে রুবেল হোসেন ও তাসকিন আহমেদকে একসঙ্গে লাইভে আনেন এই বাঁহাতি ওপেনার।

এরপর তামিমের সঙ্গে লাইভ আড্ডায় হাজির হন বাংলাদেশের সাবেক তিন অধিনায়ক হাবিবুল বাশার সুমন, খালেদ মাহমুদ সুজন এবং নাঈমুর রহমান দুর্জয়। এরপর তামিমের লাইভে চমক হিসেবে আসেন দক্ষিণ আফ্রিকার ব্যাটসম্যান ফাফ ডু প্লেসি। গত শুক্রবার নিয়ে আসেন এই সময়ের মারকুটে ব্যাটসম্যান রোহিত শর্মা। টানা দুই শো বিদেশি ক্রিকেটারদের নিয়ে লাইভ শেষে গতকাল প্রাণবন্ত লাইভ করেন তামিম। এতে অংশ নেয় সৌম্য সরকার, লিটন দাস, মুমিনুল হক। সারপ্রাইজ গেস্ট হিসেবে আসেন তাইজুল ইসলাম।

অল্প কিছুদিনেই জনপ্রিয় হয়ে উঠেছে তামিমের এই শো। তবে এই শো বেশিদিন চালানোর পরিকল্পনা নেই তামিমের। সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, আগামী ২৩ মে শনিবার তার শোয়ের সর্বশেষ পর্ব প্রচারিত হতে যাচ্ছে। ক্রিকেটপ্রেমীদের কাছে সংবাদটি নিশ্চয়ই খুব দুঃখের হবে। তবে এর আগেই লাইভে আড্ডা দিতে চলে আসতে পারে জাতীয় দলের ‘পঞ্চপাণ্ডব’ খ্যাত পাঁচ সিনিয়র ক্রিকেটার।

- Advertisment -

সব খরব

ঝিনাইদহে ১১টি চোরাই ইজিবাইকসহ ৩ জনকে আটক করেছে র‌্যাব ৬

সাজ্জাতুল জুম্মা,স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ-ঝিনাইদহ র‌্যাবের একদল সদস্য মাগুরায় অভিযান চালিয়ে ১১টি চোরাই ইজিবাইকসহ চোর চক্রের ৩ সদস্যকে আটক করেছে।

মরুদ্যানে জয়ের ফুল ফোটাতে চায় বাংলাদেশ

সমীকরণ প্রতিবেদক- ‘হয়্যার ইজ দ্য গেট নাম্বার থ্রি?’-মাসকটের আল আমিরাত স্টেডিয়ামে কর্মরত জনা পাঁচেক মানুষকে জিজ্ঞেষ করেও জানা গেলো না প্রবেশপথ। সবার...

নিরাপদ ও পুষ্টিকর খাবারের নিশ্চয়তা দিতে কাজ করছে সরকার’

সচিবালয় প্রতিবেদক - কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক বলেছেন, ‘বর্তমান সরকার সবার জন্য নিরাপদ ও পুষ্টিকর খাবারের নিশ্চয়তা দিতে নিরলসভাবে কাজ করছে।...

প্রথমবারের মতো শুরু হচ্ছে গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষা

নিজস্ব প্রতিবেদক- প্রথমবারের মতো সারাদেশের ২০টি সাধারণ ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়ে গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষা শুরু হচ্ছে আজ।রোববার (১৭ অক্টোবর) বিজ্ঞান অনুষদভুক্ত...