Saturday, July 11, 2020
Home ঝিনাইদহ এই প্রথম ঝিনাইদহের শৈলকুপায় করোনায় একজন ব্যবসায়ির মৃত্যু ॥ নতুন করে তিনজন...

এই প্রথম ঝিনাইদহের শৈলকুপায় করোনায় একজন ব্যবসায়ির মৃত্যু ॥ নতুন করে তিনজন আক্রান্তসহ মোট ৭২জন

স্বপন অধিকারী, ঝিনাইদহ – ঝিনাইদহে করোনায় আক্রান্ত হয়ে এই প্রথম একজন ব্যবসায়ির মৃত্যু হলো। সে জেলার শৈলকুপা পৌর এলাকার কবিরপুর গ্রামের ব্যবসায়ি কৃঞ্চ গোপাল সাহা (৬৫)। গত ৭ জুন করোনা উপসর্গ নিয়ে সে মারা যায়।

আজ শুক্রবার সকালে সংগৃহীত নমুনার ফলাফল জেলা সিভিল সার্জন অফিসে আসলে জানা যায় সে করোনা পজেটিভ ছিল। জেলায় নতুন করে তিনজনসহ মোট আক্রান্ত হয়েছে ৭২জন। তাদের মধ্যে সুস্থ হয়ে স্বাভাবিক জীবন যাপন করছে ৪১ জন।

ঝিনাইদহের শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ রাশেদ আল মামুন জানান, ঠান্ডা, জ¦র গলা ব্যাথা অসুস্থ জনিত কারনে গত ৩জুন স্থানীয় কবিরপুর গ্রামে কৃঞ্চ গোপাল সাহার করোনা টেস্টের জন্য নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়। ৭ তারিখে চিকিৎসাধীন অবস্থায় নিজ বাড়িতে তার মৃত্যু হয়। সে সময়ে চিকিৎসকেরা তার নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়।

আজ শুক্রবার সকালে তার নমুনার ফলাফল আসলে দেখা যায় করোনা পজেটিভ ছিল। জেলায় এই প্রথম কেউ করোনা আক্রান্ত হয়ে মারা গেল।

এ দিকে স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে জানানো হয়েছে, জেলায় এ পর্যন্ত নতুন করে তিনজনসহ মোট ৭২জন আক্রান্ত হয়েছে। তাদের মধ্যে সুস্থ হয়েছেন ৪১ জন।

- Advertisment -

সব খরব

চিত্রশিল্পী ডালিয়া সুলতানা সনি করোনাকালে কিভাবে চলছেন তার জীবন গল্প

  সমীকরণ প্রতিবেদক- ডালিয়া সুলতানা সনি  একজন চিত্রশিল্পী। তিনি রাজশাহী ভার্সিটি চারুকলা ইনস্টিটিউট থেকে পড়াশোনা করেছেন । ছোট কাল...

কি করে ভুলবো তোমায় —উৎসর্গ –লিজা

তুমি ভেবেছিলে তুমি জিতে গেছো?আমাকে একা করে রেখে গিয়ে? হঠাৎ যখন ব্যথ্যায় 'মা ' করে...

ঝিনাইদহে করোনায় খুলনা বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের বোনসহ উপসর্গে তিনজনের মৃত্যু

ঝিনাইদহ অফিস- ঝিনাইদহে দিন যতই যাচ্ছে ততই করোনার আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা হু হু করে বাড়ছে। মানুষ সচেতন...

‘আমরা চোর ধরে চোর হয়ে যাচ্ছি’ সমীকরণ প্রতিবেদক: ‘টেস্টের জন্য খুব ভালো টেকনিক্যাল লোক দরকার। তাদের রোগীর বাড়িতে যেতে...